• আপডেট টাইম : 18/07/2022 06:30 PM
  • 322 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও খুনিদের গ্রেফতার দাবিতে জেলার সর্বস্তরের সাংবাদিকবৃন্দের ব্যানারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৮ জুলাই সোমবার বেলা সাড়ে ১১টায় শহরের বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা ও উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সংহতি জানিয়ে বিক্ষোভ সমাবেশে অংশ নেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব, হাসান আলী ও শরীফ বিশ্বাস।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ সাংবাদিক রুবেল হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোসহ হত্যাকান্ডে জড়িত খুনিদের গ্রেফতার দাবি জানান। নৃশংস এই হত্যাকান্ডের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও পুলিশ ও মামলার সংশ্লিষ্ট তদন্তকারী সংস্থার পক্ষ থেকে হত্যাকান্ডের এ ঘটনায় সন্তোষজনক তথ্য উপস্থাপনে চরম ব্যর্থ হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন আন্দোলনকারীরা। আন্দোলনের সমš^য়ক কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ অবিলম্বে সাংবাদিক রুবেল হত্যার রহস্য উন্মোচনসহ জড়িতদের গ্রেফতারের দাবি করেন। অন্যথায় আবারও লাগাতার কঠোর কর্মসূচী গ্রহন করা হবে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...