• আপডেট টাইম : 02/07/2022 02:13 PM
  • 333 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

আশুলিয়ায় আন্দোলনরত শ্রমিক নেতা বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র, সাভার আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি কে এম মিন্টু, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মঞ্জু, আশুলিয়া থানা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আলতাব হোসেন, যুগ্নসাধারণ সম্পাদক মামুন দেওয়ান, সহসভাপতি আলম পারভেজ, সদস্য নান্নু মিয়া, হাফিজুল ইসলামসহ আশুলিয়া থানা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের ১০ জন নেতাকর্মী সহ অজ্ঞাত ১৫ জনের নামে মিথ্যা মামলা দায়েরের খবরে উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি কমরেড মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক কমরেড রুহিন হোসেন প্রিন্স ২৯ জুন বৃহস্পতিবারএক বিবৃতিতে এ ক্ভোভ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আশুলিয়ার রিকশা-ভ্যান শ্রমিকরা দীর্ঘদিন ধরে ৫ দফা দাবিতে আন্দোলন করে আসছে, তার মধ্যে অন্যতম দাবি অহেতুক হয়রানি ও চাঁদাবাজি বন্ধ করা।

প্রশাসন এ ব্যাপারে কোনো কার্যকর ব্যবস্থা না করে শ্রমিকনেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। বিবৃতিতে নেতৃবৃন্দ মিথ্যা হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে শ্রমিকদের ন্যায্য দাবি মেনে নেওয়ার আহ্বান জানান।

একই সাথে নেতৃবৃন্দ শ্রমিকদের সভা সমাবেশ এর ওপর যে কোনো হয়রানি বন্ধের দাবি জানিয়ে বলেন, সভা সমাবেশ বন্ধ করে, হামলা-মামলা করে ন্যায্য দাবির আন্দোলন বন্ধ করা যাবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...