• আপডেট টাইম : 17/12/2021 12:16 AM
  • 471 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

অভিবাসীদের জন্য তারকাপূর্ণ অন্তর্জাল কনসার্টের আয়োজন করছে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা- আইওএম। নিরাপদ অভিবাসন সম্পর্কে সচেতনতা বাড়াতে ভিন্নমাত্রার এই আয়োজনে অংশ নিচ্ছেন দেশের ৮ জন সংগীত তারকা ও একটি ব্যান্ড।

১৮ ডিসেম্বর শনিবার রাত ১১টায় অনুষ্ঠিতব্য ‘কনসার্ট ফর মাইগ্রেন্টস’ নামের এ আয়োজনে সরাসরি যুক্ত হয়ে গাইবেন কুমার বিশ্বজিৎ, ফজলুর রহমান বাবু, লুইপা, আসিফ, কুদ্দুস বয়াতি, নন্দিতা, প্রীতম আহমেদ, মাশা ইসলাম ও ব্যান্ডদল শিরোনামহীন।


এতে গান গাওয়ার পাশাপাশি শিল্পীরা কথা বলবেন নিরাপদ অভিবাসন নিয়েও।

আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত এই কনসার্টের মূল লক্ষ্য অভিবাসী এবং তাদের পরিবার পরিজনের সাথে সংযোগ স্থাপন করা। তথ্য ও বিনোদনের মাধ্যমে নিরাপদ অভিবাসনের তথ্য প্রচার করা।

আইওএম-এর বাংলাদেশের অফিসার ইনচার্জ ফাতিমা নুসরাথ গাজ্জালি বলেন, ‘আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে আয়োজিত এই কনসার্টের মাধ্যমে আমরা বাংলাদেশি অভিবাসীদের অবদানকে সম্মান জানাতে চাই। বিনোদন দেয়ার পাশাপাশি কনসার্টটি শ্রোতাদের নিরাপদ, সুশৃঙ্খল এবং নিয়মিত অভিবাসন সম্পর্কে অবহিত করবে। আমি সকলকে কনসার্টটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

এরমধ্যে একটি ভিডিও বার্তায় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ সাধারণ মানুষদের আহ্বান জানিয়েছেন, কারও ফাঁদে পা ফেলে বিদেশে পাড়ি না জমানোর। বলেছেন, ‘মানব পাচারের শিকার হবেন না। বুঝে-শুনে, নিরাপদ উপায়ে বিদেশে যাওয়াই সবচেয়ে ভালো উপায়।’

‘কনসার্ট ফর মাইগ্রেন্টস’ সম্প্রচার হবে ১৮ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১১টায় আইওএম বাংলাদেশ-এর ফেসবুক পেজ এবং যমুনা টেলিভিশনের পর্দায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...