• আপডেট টাইম : 28/10/2021 11:09 PM
  • 460 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন কোহিনুর কেমিক্যালের (তিব্বত) কারখানায় ভরা ড্রাম সাজানোর সময় পড়ে গিয়ে শফিকুল ইসলাম (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ২টার দিকে মৃত ঘোষণা করেন।

কারখানার আরেক শ্রমিক আলমগীর হোসেন বলেন, আমরা দুই জনই কোহিনুর কেমিক্যাল কোম্পানিতে কাজ করি। দুপুরে করাখানায় ভরা ড্রাম সিরিয়াল করার সময় শফিকুল অসাবধানতাবশত পড়ে যান। এসময় ড্রামের সঙ্গে থাকা একটি পাত তার পেটে ঢুকে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত শফিুকল নরসিংদীর রায়পুরা থানার কাচার কান্দি গ্রামের রকিব উল্লাহর ছেলে। পূর্ব নাখালপাড়ায় একটি মেসে থাকতেন তিনি। তার দুটি সন্তান রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...