• আপডেট টাইম : 15/09/2021 12:49 PM
  • 452 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, আশুলিয়া
  • sramikawaz.com

 

 

বাংলাদেশ মেটাল,কেমিক্যাল,গার্মেন্টস ও দর্জি শ্রমিক ফেডারেশনের ১৫ সদস্য বিশিষ্ট সাভার আশুলিয়া আঞ্চলিক  কমিটি ঘোষণা করা হয়েছে।


বাংলাদেশ মেটাল,কেমিক্যাল,গার্মেন্টস ও দর্জি শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় কমিটির সাধারণ-সম্পাদক মো. শহীদুল্লাহ বাদলের স্বাক্ষরিত এক বার্তাতে মো. আল আমিনকে সভাপতি করে ১৫ সদস্য’র সাভার ও আশুলিয়া আঞ্চলিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সঠিক নেতৃত্বে আশুলিয়া আঞ্চলিক কমিটি এখন  সুসংগঠিত ও শক্তিশালী। সেই সাথে শ্রমিকদের পাশে থেকে অধিকার আদায় সংগ্রামে কাজ করছে এবং পাশাপাশি যোগ্য নেতৃত্বে  সংগঠনের নাম উজ্জ্বল করতে নির্দেশনা প্রদান করেছেন । সাভার আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি মো. আল আমিনকে সঠিক নেতৃত্ব দিয়ে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

কমিটিতে মো. মোমিনুল রহমানকে সহ-সভাপতি, মো. শফিকুল ইসলাম সাধারণ-সম্পাদক, মোসা. জেসমিন আক্তার সহ সাধারণ সম্পাদক, মো. সাদ্দাম হোসেন সাংগঠনিক সম্পাদক,মোসা. সেলিনা খাতুন দপ্তর সম্পাদক, মোসা. শিরিনা বেগম অর্থ বিষয়ক সম্পাদক, মোসা. পলি আক্তার খানম মহিলা বিষয়ক সম্পাদক , মোসা. শারমিন আক্তার আইন বিষয়ক সম্পাদক, আব্দুল মোমিন প্রচার সম্পাদক, মোসা. আঙ্গুরি আক্তার শিক্ষা বিষয়ক সম্পাদক, মোসা. বুলবুলি আক্তার, মো. খলিলুর রহমান, মো. শাহিনুর রহমান ও সুরভি আক্তার আক্তারকে কার্যকরি মনোনিত করা হয়।
এই কমিটি  আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...