• আপডেট টাইম : 11/07/2021 03:37 AM
  • 614 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, গাজীপুর শহর
  • sramikawaz.com

নারায়ণগঞ্জের রূপগঞ্জের অগ্নিকাণ্ডের ঘটনায় গাজীপুরে বি‡ÿরা ¶োভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১০ জুলাই শনিবার বিকেলে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় গার্মেন্টস শ্রমিক সমš^য় পরিষদ গাজীপুর এর উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে সভাপত্বি করেন জাতীয় গার্মেন্টস শ্রমিক জোট-বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক সামসুল হক। সভা পরিচালনা করেন বাংলাদেশ গার্মেন্টস এন্ড শিল্প শ্রমিক ফেডারশনের গাজীপুর মহানগর কমিটির সভাপতি শফিউল আলম।
উপস্থিত ছিলেন, বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক ফেডারেশনের গাজীপুর জেলা কমিটির সভাপতি হাসান রহমান মামুন, বাংলাদেশ তৃণমূল গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন গাজীপুর মহানগর সভাপতি শাহাদাত হোসেন; বাংলাদেশ প্রগতিশীল গার্মেন্টস শ্রমিক ফেডারেশন গাজীপুর জেলা সাধারণ সম্পাদক মোস্তফা কামাল; টেকস্টাইল ওয়ার্কার্স ফেডারেশনের নেতা মিজানুর রহমান মিজান সহ আরো অনেকে।
এ সময় নেতারা ¶োভ প্রকাশ করে বলেন, অগ্নিকান্ডের ঘটনা জাতিকে নাড়া দিয়েছে। নিঃসন্দেহে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এই হত্যান্ডের সাথে জড়িত কারখানার মালিক, পরিবেশ অধিদপ্তর, বিস্ফোরণ অধিদপ্তর, কল কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর সহ যারাই জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দ্রুততম সময়ের মধ্যে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। সেই সঙ্গে নিহত পরিবারদের এক জীবন আয়ের সমপরিমাণ ¶তি পূরণ ও আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...