• আপডেট টাইম : 23/11/2020 02:06 AM
  • 735 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে  শ্বামী   ও শ্বাশুড়ির নির্যাতনে গৃহবধূ তাসমীম আলম মীম হত্যা মামলার দুইমাস পর হলেও আসামীরা রয়েছে আজও পুলিশের ধরা ছোঁয়ার বাইরে। এ মামলার দুই আসামী ¯^ামী বাপ্পি ও শ্বাশুড়ি কোহিনুর বেগমকে তাদের ধরতে পুলিশ গড়িমসি করছে বলে অভিযোগ নিহত গৃহবধূ তাসমীম আলম মীমের পরিবারের। এতে ক্ষোভ প্রকাশ করেছেন তারা।
নিহত মীমের বাবা মাহবুল ইসলাম জানান, বিয়ের পর থেকে মেয়ের জামাই বাপ্পি ও শ্বাশুড়ি কোহিনুর বেগমের বিভিন্ন দাবি পুরণ করে আসছিলাম। যৌতুক হিসেবে মোটরসাইকেল দাবি করায় সে দাবি পুরণ করতে না পারায় শ্বামী¯ শ্বাশুড়ির নির্মম বলি হতে হলো আমার মেয়ে মীমকে। এমন নারকীয় ঘটনার দুই মাস পার হলেও পুলিশ আজ পর্যন্ত কোন আসামী ধরতে পারেনি। আসামী ধরতে পুলিশের গড়িমসি রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
নিহত মীমের মা তাজমা খাতুন জানান, দিন গুনতে গুনতে মেয়ে হত্যার দুই মাস পার হলেও আসামীরা আজও রয়েছে পুলিশের ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। কোন অদৃশ্য কারণে পুলিশ আসামীদের ধরতে গড়িমসি করছে। হত্যাকান্ড সংঘঠিত হওয়ার পর পুলিশ মামলা নিতে গড়িমসি করেছিল। এবার আসামী ধরতে করছে গড়িমসি। এ হত্যা মামলার অগ্রগতি না হওয়ায় হতাশ এবং চেরম ¶াভ প্রকাশ করেন তিনি।
তিনি আরও জানান, যৌতুক লোভী জামাই ও তার মায়ের কাছে হেরে গেছি। যৌতুক দিতে না পেরে অবশেষে জীবনটাই দিতে হলো আমার মেয়েকে। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। চাই শুধু আমার মেয়ে হত্যার বিচার।
নিহত মীমের মামা খোশবুল আলম মুন্না জানান, বিচারের রাস্তাটা ¯^চ্ছ মনে হচ্ছে না। আমাদের সন্তান হত্যার বিচার হবে কি না তাও জানিনা। প্রশাসন তাদের গতিতেই চলছে। আইন-শৃক্সখলা বাহিনীর সদস্যরা ভুলেই গেছে গৃহবধূ তাসমীম আলম মীম হত্যাকান্ডের ঘটনা। এ মামলার ¶েত্রে প্রশাসন ঢিলে ঢালা অবস্থানে রয়েছে বলে মনে হচ্ছে। বলতেই পারি অবহেলায় চলছে এ মামলার কাজ। মেয়েটা আমাদের খুবই আদরের ছিল। তার কথা মনে হলে রাতে ঘুমাতে পারি না। খেতে পারি না। সন্তান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...