• আপডেট টাইম : 26/05/2024 09:12 PM
  • 32 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে কাদের হোসেন (২১) ও রবিন হোসেন (২৮) নামে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় অন্য এক শ্রমিক অসুস্থ হয়ে পড়েন।

রোববার২৬ মে বিকেলে রায়পুর পৌরসভার মীরগঞ্জ সড়কের ফারুকীয়া মাদারাসার সামনের একটি নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাদের মীরগঞ্জ সড়কের বয়াতি বাড়ির খোরশেদ আলমের ছেলে ও রবিন একই বাড়ির জাকির হোসেনের ছেলে। অসুস্থ সাকিব হোসেনও একই বাড়ির বাসিন্দা। তারা পেশায় নির্মাণ শ্রমিক।


ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, কাজ করার সময় সেপটিক ট্যাংকে কয়েকটি বাঁশ পড়ে যায়। বাঁশ তুলতে রবিন ও কাদের ট্যাংকে নামেন। কিছুক্ষণ হয়ে গেলেও তাদের সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। এরপর সাকিব তাদেরকে উদ্ধার করতে নিচে নামেন। এসময় তিনজনই ভেতরে অসুস্থ হয়ে পড়েন। একপর্যায়ে সাকিব উঠে আসতে পারলেও অন্যরা পারেননি।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এতে রবিন ও কাদেরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অসুস্থ সাকিবকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।


রায়পুর ফায়ার সার্ভিসের ইনচার্জ সৈয়দ আহম্মেদ বলেন, সেপটিক ট্যাংক থেকে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরমধ্যে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অন্যজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...