• আপডেট টাইম : 10/03/2024 10:21 PM
  • 46 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে প্রতিদ্ব›িদ্ব দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফলাফল স্থগিত করা হয়েছে। সমান সংখ্যক ভোট পাওয়া দুই প্রার্থীর মধ্যে পুনরায় ভোট গ্রহণ করা হবে এমন সিদ্ধান্ত নিয়েছেন দৌলতপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার। আজ শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ ও ভোট গননা শেষে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় নির্বাচন বিধি অনুযায়ী এমন সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিদ্ব›িদ্ব দুই প্রার্থীরা হলেন আব্দুল মান্নান বিশ্বাস রানা। তিনি ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করে ভোট পেয়েছেন ৬১২৩ ভোট। অপরদিকে মো. ফারুক আলম পান্না মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করে তিনিও পেয়েছেন ৬১২৩ ভোট। ফলে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় নির্বাচনের ফলাফল স্থগিত করে প্রতিদ্ব›িদ্ব দুই প্রার্থীর মধ্যে পুনরায় ভোট গ্রহণের ঘোষণা দেন দৌলতপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অঞ্জন কুমার মন্ডল।
তবে নির্বাচনের ফলাফল মেনে নিয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান বিশ্বাস রানা জানিয়েছেন আইন অনুযায়ী উপজেলা প্রশাসন ও রিটার্নিং অফিসার যে সিদ্ধান্ত নিবেন আমি তা মেনে নিব। অপরদিকে মাটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী মো. ফারুক আলম পান্না জানিয়েছেন তিনি আইনের আশ্রয় নিবেন।
এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ জানান, ঘোড়া প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান বিশ্বাস রানা ও মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মো. ফারুক আলম পান্না দু’জনই সমান সংখ্যক ৬১২৩ ভোট পাওয়ায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়নি। তাদের মধ্যে পুনরায় ভোট অনুষ্ঠিত হবে। তবে নির্বাচনের তারিখ পরে ঘোষণা করা হবে।
এছাড়াও নির্বাচনে প্রতিদ্ব›িদ্ব অপর দুই প্রার্থী মো. জামিরুল ইসলাম বাবু আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৪৯১৩ এবং মো. মেহেদী হাসান মাষ্টার চশমা প্রতীকে ভোট পেয়েছেন ৬৩৬ ভোট।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...