• আপডেট টাইম : 21/01/2024 10:08 PM
  • 84 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুবউল আলম হানিফ বলেছেন বিএনপির রাজনীতি হারিয়ে গেছে। আজ বিএনপি নামক এ দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করা ছিল তাদের ভুল সিদ্ধান্ত। নির্বাচন বন্ধ করার জন্য বিভিন্ন কৌশল ব্যবহার করেছে। জনগণ তা প্রতিহত করে নির্বাচনে অংশগ্রহণ করে ভোট দিয়েছে। জয়লাভের পর সরকার গঠন হয়েছে এখন দেশ পরিচালনার কার্যক্রম শুরু হয়েছে। বিএনপি এখন হতাশার মধ্যে দিন যাপন করছে আর ভুলভাল মিথ্যাচার গুজব চড়াচ্ছে।
তিনি আরও বলেন বিরোধী দল হিসেবে জাতীয় পাটি আছে এবং বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। নির্বাচন কতটুকু গ্রহণ যোগ্য হবে কি হবে না সেটা জনগণ ঠিক করবে। বাংলাদেশের জনগণ উৎসব মুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করেছে, ইতিমধ্যে তা গ্রহণযোগ্য হয়েছে। আন্তজার্তিক বিশ^ পরিমন্ডলে ¯^ীকৃতি পেয়েছে। তাই নির্বাচন নিয়ে কোন কথা বলা শুধু মানুষিক শান্তি ছাড়া আর কিছু নয়। আজ রোববার সকাল ১১টায় কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীট হাইস্কুল মাঠে রহিমা আফছার স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, আওয়ামীলীগের দু’পক্ষে নির্বাচন করার ফলে সামাজিক দ্ব›েদ্বর সৃষ্টি হয়েছে। তবে তা নিরসনের উদ্যোগ নেওয়া হয়েছে। খুব শগ্রীই এটা বাস্তবায়িত হবে। আওয়ামীলীগ সরকার উপজেলা নির্বাচন নিয়ে অনেক চিন্তা ভাবনা করছে। তফশীল ঘোষণার আগেই একটি চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি উল্লেখ করেন।
এ সময় সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...