• আপডেট টাইম : 08/02/2023 02:52 AM
  • 249 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুর থানায় দায়ের করা মাদক মামলায় আবু শাফায়েতুল আলম (৪২) ও রুবেল (২৭) নামে ২জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে বিভিন্ন ধারায় ২৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৪ বছর ৩ মাসের কারাদন্ডের আদেশ দেওয়া হয়। আজ বুধবার দুপুর ১.৩০টার দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. তাজুল ইসলাম একজন আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্তরা ফরিদপুর জেলার সদর উপজেলার গুহলক্ষীপুর গ্রামের জগলুল আলমের ছেলে আবু শাফায়েতুল আলম ও রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রাজধরপুর ভেল্লাবাড়িয়া গ্রামের লোকমান হোসেনের ছেলে রুবেল। রায় ঘোষনা শেষে আসামীকে জেলা কারাগারে প্রেরণ করা হয় এবং পলাতক আসামী শাফায়েতুল আলমকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির নির্দেশ দেন আদালত।
আদালত সূত্রে জানা যায় ২০২০ সালের ১৩ মে মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের ঝুটিয়াডাঙ্গা চেকপোষ্টে দুপুরের দিকে কর্তব্য পালন করার সময় একটি পিকআপ থামিয়ে তা তল্লাশী করে পুলিশ। এসময় পিকআপে থাকা ৩৩০ বোতল ফেন্সিডিল, ৪ কেজি গাঁজা সহ দু’জনকে আটক করা হয় এবং জব্দ করা হয় পিকআপটি। এ ঘটনায় মিরপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করেন পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর সঞ্জয় কুমার কুন্ডু মামলার তদন্ত শেষে ২০২০ সালের ১৮ জুলাই আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...