• আপডেট টাইম : 08/12/2022 02:14 AM
  • 319 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে নাশকতার অভিযোগে ৫জন বিএনপি নেতা-কর্মীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার তারাগুনিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে নাশকতামূলক কার্যক্রমে জড়িত থাকা অবস্থায় এদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় অবিস্ফোরিত ৫টি হাতবোমা, ২৩টি বাঁশের লাঠি, ১২টি লোহার রড, ২টি শাবল, ২বস্তা ইটের খোয়া, গাছ কাটার জন্য একটি হাত করাত। পরে আটক বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে নাশকতার মামলা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
আটক হওয়া দৌলতপুর বিএনপি’র নেতা-কর্মীদের মধ্যে রয়েছেন উপজেলার রিফাইতপুর গ্রামের মৃত হবিবর রহমান সরকারে ছেলে মোঃ. রিপন সরকার (৪৫) ও মৃত নুর ইসলামের ছেলে মো. মিঠু (৩২), মিরেরপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মো. আজিজুল ইসলাম (৩৭), তেকালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. রাশেদুল ইসলাম (৪৫) এবং গোবরগাড়া গ্রামের কেরু মোল্লার ছেলে দূর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ও বিএনপি’র ক্যাডার মো. টুটুল হোসেন (৩২)।
দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, নাশকতার উদ্দেশ্যে তারাগুনিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে বিএনপি জামায়াতের নেতা-কর্মীরা সমবেত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাশকতার সরঞ্জাম সহ ৪জনকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সকালে দূর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ও বিএনপি’র ক্যাডার টুটুল নামে অপরজনকে আটক করা হয়। এসময় ৫টি হাতবোমা সহ নাশকতার সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় বিএনপি’র আটক ৫নেতা-কর্মী সহ ৩৪ জনের নাম উল্লেখ করে আরও ৮০-৯০ জনকে অজ্ঞাত আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে যার নাম্বার ২৮। পরে বৃহস্পতিবার দুপুর দুপুর ১টার দিকে আটক ৫জনকে আদালতে প্রেরণ করে দৌলতপুর থানা পুলিশ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...