• আপডেট টাইম : 16/06/2022 06:12 PM
  • 160 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়া শহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লাইসেন্স নবায়ন না করা, প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকা ও ভূয়া রিপোর্ট প্রদান করায় সততা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়েছে। একইসাথে ক্লিনিক মালিক মকবুল হোসেন এবং সেলিম তাক্কুকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
আজ বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ১১টার দিকে শুরু হওয়া এই অভিযান চলে দুপুর ১টা পর্যন্ত। কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলামের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী সিফাতুন নাহার।
কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, সততা নামের এক ডায়াগনষ্টিক সেন্টার প্রতিনিয়ত গ্রামাঞ্চলের সাধারন মানুষের সাথে প্রতারণা করে আসছিল। ২০১৫ সালের পর এই প্রতিষ্ঠানটির লাইসেন্স নবায়ন করা হয়নি। এছাড়াও অভিযোগ ছিলো এখানে পরীক্ষা নিরীক্ষার কোন যন্ত্রপাতি নেই এবং ভূয়া চিকিৎসকের স্বাক্ষারে রিপোর্ট প্রদান করা হয়। অভিযানে এসব অভিযোগ প্রমানিত হওয়ায় সততা নামের এই ডায়াগনষ্টিক সেন্টারটিকে সিলগালা করে দেওয়া হয়েছে। সেই সাথে এই প্রতিষ্ঠানের দুই পরিচালককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...