• আপডেট টাইম : 13/06/2022 08:40 PM
  • 52 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাওরে ইটবোঝাই নৌকা ডুবে ঝন্টু দাস (৫০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত চারজন।

সোমবার (১৩ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের সালদিঘা হাওরে এ ঘটনা ঘটে। নিহত ঝান্টু দাস সিচনী (সৈয়দপুর) গ্রামের বাসিন্দা। তিনি দিনমজুরের কাজ করতেন।

আহতরা হলেন- একই গ্রামের আবিদ আলীর ছেলে ইসরাইল (২০), তৈইমুছ আলীর ছেলে নুর আলীম (২০), মৃত হরমন দাসের ছেলে হরিধন দাস (৫৫) ও মৃত নবদ্বীপ দাসের ছেলে পিন্টু দাস (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টায় সিচনী গোলাম রব্বানীর ভাটা থেকে ঝন্টু দাসসহ কয়েকজন শ্রমিক নৌকায় ইটবোঝাই করে সলফ গ্রামে নিয়ে যাওয়ার জন্য রওয়ানা দেন। দুপুর সাড়ে ১২টায় হাওরে প্রচণ্ড ঝড় শুরু হলে নৌকাটি সালদিঘা হাওরে ডুবে যায়। এ সময় ঝন্টু দাস পানির নিচে তলিয়ে গেলেও সঙ্গে থাকা পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলী পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধে আশ্রয় নেন।

খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে বিকেল ৩টার দিকে ডুবে যাওয়া ঝন্টু দাসের মরদেহ পানির নিচ থেকে উদ্ধার করেন।

শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...