• আপডেট টাইম : 02/06/2022 08:39 PM
  • 357 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি তা কানাডার ফেডারেল কোর্টে প্রমাণিত হয়েছে। বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করেছে। মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করেছে। পদ্মা সেতু যাতে করে বাস্তবায়ন না হয় তাদের এমন ষড়যন্ত্রের কথা দেশের মানুষ জানে। বিগত সময়ে বিএনপির দুর্নীতি অপকর্ম ঢাকতেই উন্নয়ন কর্মকান্ড নিয়ে কল্পিত এমন অভিযোগ করে আসছে।
তিনি আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন। পদ্মা সেতু প্রসঙ্গে হানিফ আরো বলেন বিশ^ব্যাংক অর্থপ্রত্যাহার করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেখিয়ে দিয়েছেন যে নিজ¯^ অর্থায়নেও পদ্মা সেতুর মত বড় প্রকল্প বাস্তবায়ন হতে পারে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের আবেগ জড়িয়ে আছে এপদ্মা সেতুকে ঘিরে।
বিএনপির সরকার বিরোধী রাজনৈতিক দলগুলের সাথে সংলাপ প্রসঙ্গেও হানিফ বলেন বিএনপি এবং যুদ্ধাপরাধী দল জামায়াত ছাড়া আর কোন দলের অস্তিত্ব রয়েছে বলে দেশের মানুষ বিশ^াস করেনা।
এসময় কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ. কা. ম. সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...