• আপডেট টাইম : 17/05/2022 05:31 PM
  • 370 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে কাজ করতে নেমে অক্সিজেন সংকটে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ১৭ মে সকালে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটের বকুলতলা রোডে মো. বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- গোলাম রাব্বানী (৩৮) ও মোহন আলী (২৮)। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার সুখানদিঘী গ্রামের মৃত শাজেমান আলীর ছেলে।

ভবনের মালিক বারেক হাজী জানান, প্রতিদিনের মতো সকালে দুই ভাই ভবনের কাজ করতে আসেন। ছোট ভাই মোহন আলী প্রথমে নির্মাণাধীন ট্যাংকের বাঁশ খুলতে ভেতরে নামেন। পরে তাকে উদ্ধার করতে বড় ভাই ট্যাংকে নামলে তিনিও আটকা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দুই ভাইকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাব্বানী ছয় মাস আগে বিয়ে করেন। তিনি দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ উপজেলায় কন্ট্রাক্টর হিসেবে বিভিন্ন ভবন নির্মাণের কাজ করে আসছিলেন।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাশেদুল আলম জানান, প্রথমে পানির টাংকে নেমে ছোট ভাই অক্সিজেন সংকটে পড়ে আর উঠতে পারেননি। পরে বড় ভাই তাকে বাঁচাতে নেমে অক্সিজেন সংকটে পড়েন। তাদেরকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবাইর সৈয়দ জানান, দুই ভাইয়ের মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...