• আপডেট টাইম : 12/01/2022 08:41 PM
  • 405 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর মোহাম্মদপুরের চন্দ্রিমা হাউজিংয়ে নির্মাণাধীন বহুতল ভবন থেকে ইয়াকুব হোসেন রিয়াজ (২৬) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।

বুধবার বেলা ১১টায় চন্দ্রিমা হাউজিংয়ের ডি-ব্লকের ৯ নম্বর রোডের ২৭ নম্বর নির্মাণাধীন বহুতল ভবনের নিচতলায় লিফটের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের ভাই বায়েজিদ হোসেন জানান, বুধবার বেলা ১১টায় আমার বাসার মালিককে একজন ফোন দিয়ে বলে আমার ভাই যেখানে কাজ করে সেই বিল্ডিং থেকে পড়ে মারা গেছে। আমি খবর শুনে দ্রুত ঘটনাস্থলে চলে আসি। এসে দেখি আমার ভাইয়ের হাত-পা ভাঙা, মাথায়ও আঘাতের চিহ্ন দেখা যায়। সে লিফটের জায়গায় পড়ে গেল অথচ কেউ কোনো শব্দ শুনতে পায়নি।

তিনি আরও বলেন, একটি ইট পড়লেও সবাই শব্দ শুনতে পায়। একদিন ধরে লাশ এখানে পড়ে আছে কারও চোখে পড়ল না? মনে হচ্ছে কেউ মেরে এখানে ফেলে গেছে। আমার ভাই কীভাবে মারা গেল আমি এর সুষ্ঠু তদন্ত চাই। দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার ব্যবস্থা করা হোক।

নিহতের চাচাতো ভাই আবু সাঈদ বলেন, আমরা এসে দেখি আমার ভাইয়ের লাশ লিফটের জায়গা থেকে কে বা কারা উঠিয়ে নিচতলার সিঁড়িতে তুলে রেখেছে। আমার মনে হয় তারা মেরে লাশকে গুম করে ফেলতে চেয়েছিল। এ ছাড়া আমার ভাইয়ের হাত-পা ভাঙা, মাথায়ও আঘাতের চিহ্ন আছে। একটা লোক ওপর থেকে পড়ল অথচ তার পড়ার শব্দও কেউ শুনতে পেল না।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম জানান, ঘটনাস্থলে এসে আমরা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশটি আমরা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাব। আপাতত কয়েকজন শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আমরা থানায় নিয়ে যাচ্ছি। তাদের জিজ্ঞাসাবাদ এবং ময়নাতদন্ত শেষে আমরা আসল ঘটনা জানার পর যথাযথ আইনানুগ ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...