• আপডেট টাইম : 11/01/2022 02:28 AM
  • 392 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল ও রামপুরা ওয়াবদা রোড এলাকায় দুই নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন- মো. মামুন (২০) ও আব্দুল কাদের (১৯)।

মঙ্গলবার ১১ জানুয়ারি বিকেল ও সন্ধ্যায় তাদের মৃত্যু হয়। নিহত মামুনের চাচাতো ভাই আতিকুর রহমান বলেন, বিকেলে মাতুয়াইল মেডিকেলের সামনে নির্মাণাধীন একটি ভবন কাজ করছিলেন মামুন। ওই ভবনের দ্বিতীয় তলায় বাঁশ ওঠানোর সময় অসাবধানতাবশত নিচে পড়ে যাযন তিনি। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত মামুন লালমনিরহাট জেলার হাতীবান্ধা গ্রামের মোহাম্মদ মন্টু মিয়ার ছেলেন। নির্মাণাধীন ওই ভবনেই থাকতেন তিনি।

এদিকে, রামপুরায় নিহত আবদুল কাদেরের সঙ্গে কাজ করা আরেক শ্রমিক নুরুন্নবী বলেন, ওয়াবদা রোডের একটি নির্মাণাধীন ভবনে আমরা কজা করতাম। কাজ শেষে গোসল করে সবাই ওই নির্মাণাধীন ভবনের সামনে দাঁড়াই। এসময় আব্দুল কাদের হঠাৎ পড়ে যান।গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতা নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত আব্দুল কাদের ভোলার বোরহানউদ্দিন থানার মোহাম্মদ সাদেকের ছে লে। রামপুরার ওয়াপদা রোড এলাকায় থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় এ বিষয়ে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...