• আপডেট টাইম : 08/07/2021 11:07 PM
  • 302 বার পঠিত
সস্ত্রীক আফেজ উদ্দিন আহমেদ
  • বিশেষ প্রতিবেদক. কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান নেতা আফাজ উদ্দিন আহমেদের সহধর্মিনি এবং দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুনের মাতা মনোয়ারা বেগম আলো (৮২) করোনা কাছে হার মেনে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

১৭দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে লাইফ সার্পোটে থাকা মনোয়ারা বেগম আলো বৃহস্পতিবার সকাল সোয়া ৬টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

মরহুমার মরদেহ আজ বৃহস্পতিবার দুপুরে তারাগুনিয়াস্থ নিজ বাসভবনে নেওয়া হলে হাজার হাজার শুভাকাক্সখী ও আত্মীয় স্বজন তাকে শেষবারের মত এক নজর দেখার জন্য ভিড় করেন। পরে বাদ আছর বিকেল সাড়ে ৫টায় দৌলতপুর মহিলা বিষয়ক অফিস চত্বরে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লিদের উপস্থিতিতে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তারাগুনিয়া পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

জানাযা পূর্ব মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মরহুমার নিকট আত্মীয় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মরহুমার চাচাত ভাই সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, দৌলতপুরের বর্তমান এমপি সরওয়ার জাহান বাদশাহ্ প্রতিনিধি টিপু নেওয়াজ এবং মরহুমার বড় ছেলে অধ্যাপক নাজমুল হুদা পটল, মেজ ছেলে অধ্যক্ষ আরিফ আহমেদ। 

এসময় পাশে উপস্থিত ছিলেন, মরহুমার কনিষ্ঠ ছেলে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। মরহুমার পক্ষে তাঁর বড় ছেলে মা’র জন্য দোয়া চেয়ে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তার অসুস্থ বাবা সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদের সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেন।

মনোয়ারা বেগম আলো (৮২) করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি করোনা আক্রান্ত হলে গত ২২জুন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...