• আপডেট টাইম : 17/02/2021 02:16 AM
  • 455 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। মঙ্গলবার ১৬ ফেব্রয়ারী বিকেল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে জেলা প্রশাসক সাংবাদিকদের সাথে পরিচিত হন। পরিচয়পর্ব শেষে তিনি দায়িত্বপালনে সাংবাদিকদের সহায়তা চেয়ে বলেন, সাংবাদিকরা হলো তৃতীয় নয়ন। মাটি ও মানুষের কথা তারাই তুলে ধরেন। দেশ ও জাতির প্রতি আমাদের সবার দায়বদ্ধতা আছে। তাই আমি আপনাদের সাথে নিয়ে মানুষের জন্য কিছু করতে চাই।
কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহার এর সঞ্চালনায় মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি গাজী মাহাবুব রহমান, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, বিএসএস ও এসএ টিভির জেলা প্রতিনিধি নুর আলম দুলাল, ডিবিসি ও সমকালের জেলা প্রতিনিধি সাজ্জাদ রানা, প্রথম আলোর জেলা প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু এবং বাংলা ভিশন ও দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি হাসান আলী।
বক্তব্যে সাংবাদিকরা জেলা প্রশাসনের উন্নয়নমূলক কাজের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় স্থানীয় সরকার উপ-পরিচালক মৃণাল কান্তি দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজ¯^) ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনের স্থলাভিষিক্ত হন মোহাম্মদ সাইদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...