• আপডেট টাইম : 01/05/2024 01:01 PM
  • 27 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে কুষ্টিয়ার ৪ উপজেলায় ৬জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী রয়েছেন।

৩০ এপ্রিল মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কুষ্টিয়া সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছারের কার্যালয়ে উপস্থিত হয়ে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহর করে নেন। মনোনয়নপত্র প্রত্যাহারের পর ভেড়ামারা উপজেলায় প্রতিদ্ব›িদ্ব না থাকায় মো. আবু হেনা মোস্তফা কামাল বিনা প্রতিদ্ব›িদ্বতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচতি হয়েছেন।

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানাগেছে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. হাসানুল আসকার, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা খাতুন ও মোছা. রেবেকা খাতুন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। ভেড়ামারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. আক্তরজ্জামান মিঠু ও ভাইস চেয়ারম্যান মো. মিনারুল ইসলাম তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. মুস্তাফিজুর রহমান তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এনিয়ে ৬জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের পর দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন, মিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন, ভেড়ামারা উপজেলায় চেয়ারম্যান পদে মো. আক্তরজ্জামান মিঠু তার মনোনয়নপত্র প্রত্যাহারের পর মো. আবু হেনা মোস্তফা কামাল বিনা প্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, তবে ভাইস চেয়ারম্যান পদে ৭জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং কুমারখালী উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবেন। প্রতীক বরাদ্দ আগামী ২ মে এবং ভোট গ্রহণ ২১ মে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...