• আপডেট টাইম : 27/02/2024 01:09 AM
  • 31 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ৩২০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে এবং আটক হয়েছে ৩ জন মাদক কারবারী। এসময় জব্দ করা হয়েছে মাদক বহনকারী একটি ড্রাম ট্রাক ও একটি কাভার্ডভ্যান।
র‌্যাব সূত্র জানায়, আজ সোমবার সকাল ৮.৫০টায় র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল মিরপুর উপজেলার কাতলামারী ব্রীজের দক্ষিণপাশে অস্থায়ী চেকপোষ্টে একটি ড্রাম ট্রাককে সিগনাল দিলে ট্রাকের চালক ড্রাম ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে ট্রাকে তল্লাশী করে সিটের মধ্যে রক্ষিত ১২০ বোতল ফেনসিডিল (যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা) উদ্ধার করা হয় এবং জব্দ করা হয় ড্রাম ট্রাকটি। এ ঘটনায় মিরপুর থানায় মামলা হয়েছে।
একইদিন সকাল ৫.৫০টায় দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ডিজিটি বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৫৪ বোতল ফেনসিডিল (যার আনুমানিক মূল্য ৪ লক্ষ ৬২ হাজার টাকা) সহ মাদক কারবারী মো. ইকরাম হোসেন (২৬) এবং রতন মালিথা (৩০) কে আটক করে র‌্যাব। এরা একই ইউনিয়নের ধর্মদহ গ্রামের মৃত আজাহার আলী ও নিজাম উদ্দিনের ছেলে। অপরদিকে একইদিন ভোর ৫টার দিকে দৌলতপুর বাজারে অভিযান চালিয়ে ৪৬ বোতল ফেনসিডিল (যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩৮ হাজার টাকা) সহ মাদক কারবারী আনারুল ইসলাম (৩২) কে আটক করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল। এসময় জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান। আটক মাদক কারবারী পাবনা সদরের রাজাপুর গ্রামের মৃত নূর বক্সের ছেলে। জিঞ্জাসাবাদে আটক মাদক কারবারীরা দীর্ঘদিন ধরে তারা মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা ¯^ীকার করেছে।
সোমবার রাতে প্রেরিত র‌্যাবের বিজ্ঞপ্তি সূত্র জানায়, কুষ্টিয়ায় পৃথক অভিযান চালিয়ে ৩২০ বোতল ফেনসিডিল সহ ৩জন মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান ও একটি ড্রাম ট্রাক। পৃথক ঘটনায় দৌলতপুর থানায় মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...