• আপডেট টাইম : 18/02/2024 11:16 PM
  • 37 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন বিএনপির ভবিষ্যত কি হবে সেটা সময় বলে দেবে। এ মুহুর্তে বিএনপির রাজনৈতিক নেতৃত্ব সংকটে ও ঘুরপাক খাচ্ছে। সন্ত্রাস, হত্যা, নাশকতা দিয়ে রাজনীতি করা যায় না। বিএনপির দলটি সব সময় এ ধরনের কর্মকান্ডের সাথে জড়িত। গত ১৫ বছর আন্দোলনের নামে বাসে, ট্রেনে আগুন এবং ৪ হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এমন অপরাধ করে বিশে^ এ ধরনের সংগঠন বেশিদিন ধরে রাখতে পারেনি আর কখনও পারবে না। আজ রোববার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজে বই মেলা উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের তিনি এসব কথা বলেন।
হানিফ আরও বলেন, যত বড়ই রাজনৈতিক দল হোক না কেন, অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে। আদালত বা আইন তার নিজ¯^ গতিতে চলে। বিএনপির নেতাকর্মীরা আদালতে জামিন চেয়েছেন, আদালত তাকে মুক্তি দিয়েছেন। জামিনে মুক্ত হওয়ার পর বিচার কার্য শেষ হয় না বা অপরাধ থেকে দায় মুক্ত হয়েছে সেটার ভাবার বিষয় নয়।
দ্রব্যমূল্য নিয়ে হানিফ বলেন, বাংলাদেশে দুই দলে বিভক্ত একটি হচ্ছে ¯^াধীনতার পক্ষে আওয়ামী লীগ আর বিএনপি হচ্ছে ¯^াধীনতার বিপক্ষে। আওয়ামী লীগ যত ভাল কাজ করুক না কেন বিএনপির চোখে সবগুলো খারাপ। বাংলাদেশে দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়টি নতুন কিছু নয়। কিছু অসাধু ব্যবসায়ীরা সুযোগ পেলে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেয়। সরকার দ্রব্যমূল্য বৃদ্ধি না হয় সেবিষয়ে কঠোরভাবে কাজ করে যাচ্ছে সরকার। এসময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ শিশির কুমার রায়সহ জেলা আওয়ামী লীগ ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...