• আপডেট টাইম : 12/02/2024 10:07 PM
  • 117 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গার বেসরকারী হাসপাতাল আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে চুরি হওয়া ৩ দিনের নবজাতক আরিয়ান ইসলাম নুরনবীকে অবশেষে ৪দিন পর উদ্ধার করেছে র‌্যাব। তবে র‌্যাবের পক্ষ থেকে উদ্ধার হওয়া শিশুর বিষয়ে আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি। সোমবার সকাল ১০টায় কুষ্টিয়া র‌্যাবের কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানানোর কথা রয়েছে বলে র‌্যাব বিজ্ঞপ্তি সূত্রে জানিয়েছে।
জানাগেছে, রোববার রাতে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রাম এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে র‌্যাব-১২। এমন তথ্য নিশ্চিত করেছে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল কর্তৃপ¶।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, নবজাতকে উদ্ধার করা হয়েছে। রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নবজাতক এখন তার মায়ের কোলে। ঘটনার সাথে জড়িত আসামি আটক হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।
উল্লেখ্য, গত বুধবার দুপুরে উপজেলার আল্লারদর্গায় অবস্থিত বেসরকারী হাসপাতাল আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে ৩দিনের নবজাতকটি চুরি হয়। নবজাতকের নানী অর্থাৎ প্রসূতির মা রহিমা খাতুন শিশুটিকে কোলে নিয়ে হাসপাতালের প্রসূতির কক্ষে অবস্থানকালে বোরকা পরা অপরিচিত একজন নারী নিজেকে নিঃসন্তান দাবী করে নবজাতককে কোলে নিতে চাই। পানির প্রয়োজন হওয়ায় সরল বিশ্বাসে শিশুটিকে অপরিচিত ওই নারীর কোলে দিয়ে রহিমা খাতুন পানি আনতে গেলে শিশুটিকে নিয়ে ওই নারী হাসপাতাল থেকে দ্রুত পালিয়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...