• আপডেট টাইম : 12/02/2024 04:02 PM
  • 37 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া কাঁচা বাজার ও তহহাট ডাকাকে কেন্দ্র করে জনি ও আসাদুল মেম্বার গ্রপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময প্রতিপক্ষের লোকজনকে লক্ষ করে নিজের ব্যবহৃত বন্দুক দিয়ে পরপর ৩রাউন্ড গুলি বর্ষণ করেছে জনি। আজ রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তারাগুনিয়া বাজারে এ ঘটনা ঘটে। তবে জনির ছোড়া গুলিতে কেউ হতাহত না হলেও এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
পুলিশ ও প্রত্য¶দর্শীরা জানান, দৌলতপুর উপজেলা প্রশাসন বিভিন্ন হাট বাজারের দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ করে সিডিউল বিক্রয় করেন। তারাগুনিয়া কাঁচা বাজার ও তহহাটের সিডিউল ক্রয় করার পরই শুরু হয় দুই গ্রæপের মধ্যে রেষারেষি ও উত্তেজনা। এরই জের ধরে গতকাল বিকেলে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটে।
এদিকে প্রকাশ্য দিবালোকে বন্দুক বের করে গুলি করার ঘটনায় এলাকাবাসী উদ্বিগ্ন হয়ে পড়েন এবং তারা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই প¶ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় জনি গ্রæপের প্রধান জনি নিজের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র দিয়ে ৩রাউন্ড ফাঁকা গুলি করেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...