• আপডেট টাইম : 11/02/2024 04:02 PM
  • 22 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন বিএনপি রাষ্ট্রীয়ক্ষমতায় থাকা অবস্থায় যে সকল অপকর্ম করেছে তার খেসারত দিচ্ছে আর আওয়ামী লীগ তার সুবিধা ভোগ করছে। আজ রোববার দুপুরে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন বিএনপির যে সকল নেতা কর্মী গ্রেফতার হয়ে কারাগরে ছিলেন তাদের প্রায় সবাই বিভিন্ন মামলায় অভিযুক্ত অতএব এদেরকে আর রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলতে হবে। বাস, ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করার সাথে জড়িত তাদের কোন দল বা রাজনৈতিক নেতা আখ্যা দেয়ার সুযোগ নেই। কারাগারে কারোর অবহেলার কারনে মৃত্যু হলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন ।
হানিফ বলেন বিএনপি নামক দলটি নিয়ে এখন আওয়ামী লীগের কোন ভাবনা নেই। শুধুমাত্র ভাবনা দেশের উন্নয়ন ও জনগণকে নিয়ে।
অসাধু ব্যবসায়ীদের জন্য বাজার কিছুটা অস্থিতিশীল হয়। সেটা সরকার কঠোরভাবে বাজার মনিটরিং করছে, রোজায় কোন দ্রব্যাদির মূল্য বাড়বে না বলে তিনি জানান।
তিনি বলেন, সরকারের কোন উন্নয়ন বিএনপির এখন আর ভালো লাগে না। তাদের কাজ হচ্ছে সরকারের বিরুদ্ধে কথা বলা। বিএনপি এখন কি বলল আর কি বলল না সেটা নিয়ে আওয়ামীলীগ সরকারের কোন মাথা ব্যাথা নেই। বিএনপিকে এখন ঘৃণার চোখে দেখে বাংলাদেশের জনগণ। কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. আমিনুল হকের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুবউল আলম হানিফ। অনুষ্ঠানে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা ও কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে শিক্ষক, ছাত্রী, অভিভাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...