• আপডেট টাইম : 06/02/2024 06:40 PM
  • 26 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

পশ্চিমবঙ্গের বীরভূম জেলার রামপুরহাটে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় চার নারী শ্রমিক নিহত হয়েছেন। তাছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রানীগঞ্জ-মোড়গ্ৰাম ১৪ নম্বর জাতীয় সড়কের মুনসুবা মোড়ের কাছে এই দুর্ঘটনা ঘটে।


নিহত চার নারী শ্রমিকের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রাসমনি সর্দার, লীলা লেট, রাখি সর্দার। বাকি একজনের নাম-পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে রামপুরহাটে চিতুরি গ্ৰাম থেকে একটি ইঞ্জিনচালিত ভ্যানে করে চাষের কাজে (কামলা দিতে) যাচ্ছিলেন ১৫ থেকে ১৬ জন শ্রমিক। সেসময় রামপুরহাটের মুনসুবা ১৪ নম্বর জাতীয় সড়কের কাছে একটি চারচাকার লড়ি অটোভ্যানটিকে সজোরে ধাক্কা মারে। এতে ভ্যানটি সড়তে আছড়ে পড়ে ও উল্টোদিক থেকে আসা একটি লড়ি চার নারী শ্রমিককে পিষে দিয়ে চলে যায়।


পরে আশেপাশে থাকা লোকজন দ্রুত আহদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা ওই চার নারীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ১১ জন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রামপুরহাট থানার পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা। ঘাতক লড়িটি আটক করেছে পুলিশ। যদিও চালক ও তার সহযোগী পলাতক রয়েছেন। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...