• আপডেট টাইম : 18/01/2024 10:36 PM
  • 82 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় শিশু হত্যার দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। জেলার কুমারখালী উপজেলার মির্জাপুর গ্রামে শিশু মিজানুর রহমানকে হত্যার দায়ে জাফর ওরফে কালু (৩২) নামে ওই যুবককে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষনার পর তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। দন্ডপ্রাপ্ত আসামী জাফর ওরফে কালু কুমারখালী উপজেলার মালিয়াট গ্রামের আব্দুর রহিমের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১১ সালের ২৯ আগষ্ট সকালে আলম কাজী ও শিশু মিজানুর রহমান দুইজন বাইসাইকেল যোগে বুলবুল টেক্সটাইল মিলে কাজে যাবার জন্য বের হয়ে মিজানুর রহমান নিখোঁজ হয়। পরে দূর্গাপুর গ্রামের একটি পুকুরের পাশের নির্জন স্থান থেকে শিশু মিজানুরের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার ৫ দিন পর নিহতের পিতা তালেব আলী মন্ডল বাদী হয়ে আলম কাজী সহ অজ্ঞাত ব্যক্তিদের নাম উল্লেখ করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. মাহাফুজর রহমান তদন্ত শেষে করে ২০১২ সালের ১ ফেব্রæয়ারীতে জাফর ওরফে কালু নাম উল্লেখ করে আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...