• আপডেট টাইম : 02/01/2024 02:37 AM
  • 123 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য প্রার্থী মাহবুবউল আলম হানিফ বলেছেন, রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বাসে ট্রাকে আগুন দেওয়ার নাম আন্দোলন নয়। এই ধরনের সন্ত্রাসী নাশকতা যারা করেছে আর ভবিষ্যতে যারা করবে তাদের কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হবে। কঠোর শাস্তি হবে।
হানিফ বলেন, উৎসাহ উদ্দীপনা দেখেই অনুমান করা যায় এবার ব্যাপক সংখ্যক মানুষ ভোট দেবে। তারেক রহমানের মত একজন সন্ত্রাসীর কথায় সাধারণ মানুষ কেউ সাড়া দিচ্ছে না। তারেক রহমানের কথা কেউ ভাবছে না। বিএনপির কর্মসূচী নিয়েও মানুষ ভাবে না। সাধারণ মানুষের মধ্যে এ নিয়ে কোন প্রতিক্রিয়াও নেই। বিএনপি হরতাল অবরোধ ডাকে, কিন্তু মানুষের জীবনযাত্রা স্বা¯ভাবিক থাকে।
০১ জানুয়ারী সোমবার বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীর সাথে নির্বাচনী মতবিনিয় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের নৌকার প্রার্থী আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি মনোহরদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভা সহ নির্বাচনী প্রচারণায় অংশ নেন মাহবুবউল আলম হানিফ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...