• আপডেট টাইম : 29/12/2023 08:27 PM
  • 104 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপির আন্দোলন নিয়ে এখন আর কেউ ভাবছে না। জাতীয় সংসদ নির্বাচনটা এখন মুখ্য আলোচনা বিষয় হয়ে উঠছে। উৎসবমুখর পরিবেশে নির্বাচনের কথা ভাবছে সাধারণ মানুষ। সারাদেশে উন্নয়নেরস্বা র্থে এবং যাদের দিয়ে উপকৃত হবেন সেই প্রার্থীকে বেঁছে ভোট দিবেন সাধারণ মানুষ।
বিএনপি এখন জনবিচ্ছিন্ন একটি দল। বিএনপি সরকার পতনের আন্দোলন, লিফলেট বিতরণ করছে এটা নিয়ে জনগণের ভাবার সময় নেই। বিএনপির আন্দোলনে কেউ সাড়া দিচ্ছে না বলেই সরকারের বিরুদ্ধে অযৌক্তিক মিথ্যাচার করছে। ৭ জানুয়ারি নির্বাচনে কেন্দ্রে জনসাধারণের উপস্থিতি বলে দেবে।
আজ শুক্রবার বেলা ১১টায় নিজ বাসভবনের সামনে ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা ও নির্বাচনী প্রচরনায় যোগ দিযে কুষ্টিয়া-৩ সদর আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, কঠোরভাবে নির্দেশনা দেওয়া হয়েছে আওয়ামী লীগের অফিসে শুধুমাত্র নৌকা প্রার্থী থাকবে। নৌকার বাইরে অন্য কোন প্রার্থী থাকতে পারবে না। কে নৌকার প¶ে কাজ করল আর কে নৌকার বিপ¶ে কাজ করলো এটা নিয়ে তারা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রয়োজন এখন নেই।
হানিফ বলেন, আন্দোলনের নামে নাশকতা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নাশকতা যারাই করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
ছবি : মাহবুবউল আলম হানিফ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...