• আপডেট টাইম : 25/12/2023 01:06 AM
  • 180 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

নির্বাচনের পর সরকারকে বেকায়দায় ফেলারক্ষ মতা কারোর নেই’ নির্বাচনী প্রচারণাকালে এমন মন্তব্য করেছেন কুষ্টিয়ার দুই হেভিওয়েট প্রার্থী মাহবুবউল আলম হানিফ ও হাসানুল হক ইনু। নির্বাচনী প্রচারণার সপ্তম দিনে প্রচারণাকালে এমন মন্তব্য করেন তারা। আজ রোববার দুপুরে কুষ্টিয়া-৩ সদর আসনে নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ শহরের পিটিআই রোডে নিজ বাসার সামনে থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি হরিণারায়ণপুর এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভায় অংশ নেন।
অপরদিকে কুষ্টিয়া-২ (ভেড়ামারা মিরপুর) আসনে ১৪ দলের নৌকা প্রতীকের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু মিরপুর বাজার থেকে গণসংযোগ শুরু করেন। মিরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এনামুল হককে সাথে নিয়ে ভোটারদের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন। এরপর ভেড়ামারা শহরে নির্বচনী প্রচারণা চালান ইনু।
নির্বাচনী প্রচারণার সময় হানিফ বলেন, যারা নির্বাচন আটকাতে পারছে না তারা নির্বাচনের পর সরকারকেও টলাতে পারবে না। এইসব মোকাবেলা করার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের আছে।
হাসানুল হক ইনু বলেন, জনগনের রায় নিয়ে আগামী ৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারই দেশকে স্মাট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে। দেশী বিদেশী যে কোন অশুভ শক্তি মোকাবেলার সক্ষমতা এই সরকারের আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...