• আপডেট টাইম : 24/12/2023 12:39 AM
  • 106 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, নির্বাচনের আমেজ ও উৎসব করার জন্য নৌকার বিরুদ্ধেস্ব তন্ত্র প্রার্থী ভোট করছেন, এতে কোন সমস্যা নেই। জনগণ সিদ্ধান্ত নেবে এবং উন্নয়নের পক্ষে ভোট দিবেন।
জাতিসংঘের নজদারীর বিষয়ে তিনি বলেন, কারা নজরদারী করছেন এটা আওয়ামী লীগের কাছে কোন গুরুত্বপূর্ণ বিষয় নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এজন্য অবাধ, সুষ্ঠু ও নিরপেক্শনির্বাচন করতে বদ্ধপরিকর। বিদেশীরা নির্বাচন পরিদর্শনে কেউ যদি আসতে চায় তাহলে আসতে পারে। এটা নিয়ে ভাবনার কিছু নয়।
তিনি আরো বলেন গত ১৫ বছর ব্যাপকভাবে দেশের উন্নয়নের অগ্রগতি হয়েছে। দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য প্রস্তুত হয়ে আছে। কয়েকদিন আগেও মার্কিন যুক্তরাষ্ট্র আইএফ নামক একটি সংস্থা বাংলাদেশ নিয়ে একটি জরিপ করেছিল। এতে দেখা গেছে ৭০% লোক শেখ হাসিনার পক্ষে আছে। নির্বাচনে কোন অনিয়মের প্রশ্নই আসে না। আজ শনিবার দুপুরে কুষ্টিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল জনসভায় যোগ দেওয়া আগে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকের প্রশ্নের তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দিনের পর দিন বিএনপি আওয়ামী লীগ সরকারের নামে মিথ্যাচার করছে। বিএনপি নামক দলটির লজ্জা হওয়া উচিত। বিএনপি নেতা তারেক রহমান অল্প শিক্ষি ত হয়ে বিদেশে বসে আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাসের হুকুম জারি করছে বিএনপি নেতা কর্মীদের উপর। ইতিমধ্যে প্রশাসন ছাত্রদল সহ দলীয় নেতা-কর্মীদেরকে আটক করেছে। যারা মিথ্যাচার করে তারা দেশের রাষ্ট্র পরিচালনা কিভাবে করবে। বিএনপি দল কে দেশের জনগণ ঘৃনার চোখে দেখে। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...