• আপডেট টাইম : 20/12/2023 09:31 PM
  • 61 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান গনমাধ্যম কর্মীদের সঠিক তথ্য তুলে ধরার আহবান জানিয়ে বলেছেন, তারা সব প্রার্থীর জন্য লেভেল প্লে¬য়িং ফ্লিড তৈরীর আন্তরিক চেষ্টা করে যাচ্ছেন। তাদের দৃষ্টিতে কোন প্রার্থীই সবল বা দুর্বল নন। তাদের প্রত্যেকের জন্য সমান সুযোগ দিতে চাই নির্বাচন কমিশিন।
আজ মঙ্গলবার দুপুর ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষয়ে গনমাধ্যম কর্মীদের সঙ্গে মত বিনিময়কালে আহসান হাবিব খান এসব কথা বলেন।
এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, বিএনপি তো বর্তমান নির্বাচন কমিশনকে মানেন না। তারপরও কমিশন বিএনপি ও সমমনা দলগুলোকে নির্বাচনে আনতে চেষ্টা করেছেন। কিন্তু কিছু মানুষ দাওয়াত খেতে না গেলে যেমন মেয়ের বিয়ে বন্ধ থাকেনা তেমনি কিছু রাজনৈতিক দলের কারণে নির্বাচন বন্ধ থাকতে পারে না। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, তারা নির্বাচন করা নিয়ে কোন চাপ অনুভব করছেন না। অবাধ সুষ্ঠু নির্বাচন করার জন্য তারা জিরো টলারেন্স নীতি অনুসরণ করছেন। নির্বাচন কমিশনার বলেন, সাংবাদিকদের জন্য যে নীতিমালা তৈরী করা আছে সে অনুযায়ী যেন তারা নির্বাচনের দিনে কাজ করতে পারে সেটিও নিশ্চিত করা হবে।
এ সময় কুষ্টিয়া জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এহেতেশাম রেজা, পুলিশ সুপার এম এ রাকিবসহ নির্বাচন সংশি¬ষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে জেলার চারটি সংসদীয় আসনের বিভিন্ন দলীয় ও স্বতন্ত্র প্রার্থী এবং তাদের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার ব্রেগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...