• আপডেট টাইম : 16/12/2023 12:01 AM
  • 128 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

বিএনপিতো এখন রাজনীতি দল নেই সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। তাদের কথাবার্তায় দেশবাসী এখন মাথা ঘামাচ্ছেন না। নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিয়েছে সেটা সঠিক ও সময়পযোগি সিদ্ধান্ত নিয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক নিয়মে হবে।
তিনি বলেন, বর্তমানে বিএনপির কোন নেতা নেই। তারেক রহমান রাজনীতির বিষয়ে কোন অভিজ্ঞতা নেই এবং রাজনীতির সাথে জড়িত ছিল না। তার মা বেগম খালেদা জিয়া যখন বাংলাদেশে প্রধানমন্ত্রী ছিলেন তখন তিনি রাষ্ট্রকে অপব্যবহার করে দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে। এসব কর্মকান্ডে তার বিরুদ্ধে দুর্নীতি মামলা হয়েছে এবং তিনি একজন দন্ডপ্রাপ্ত পলাতক আসামী। এরকম সন্ত্রাসীর কথায় দেশে নির্বাচন বানচাল করার জন্য বাস, ট্রাক ও ট্রেনে আগুন দিয়ে নাশকতা করে দেশের সম্পদ ও দেশের মানুষের সম্পদ নষ্ট করা হচ্ছে। বিএনপির নামক দলটিকে জনগণের উচিত প্রতিহত করা। তাহলেই আস্তে আস্তে বিএনপি বিলুপ্তি হয়ে যাবে।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আগামীর আহবানে ¯^নির্ভর পরিবেশ বান্ধব দেশ গড়ার প্রত্যয় নিয়ে বিক্রয় প্রতিনিধির সাথে মত বিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
অপর প্রশ্নের জবাবে হানিফ আরো বলেন, বিএনপি ট্রেনের লাইন কেটে নাশকতা করা সহ চোরাগুপ্তা হামলাকারীর বিরুদ্ধে কঠোরভাবে পদক্ষেপ নেওয়া হচ্ছে। তাদেরকে শীঘ্রই আইনের আওতায় আনা হবে এবং এর দায় বিএনপিকে নিতে হবে।
তিনি বলেন, বর্তমানে বিএনপি মুক্তিযুদ্ধের চেতনার সাথে নাই, আছে জামাতের সাথে। বাংলাদেশ পরিবেশক সমিতির সহ-সভাপতি অজয় সুরেকার সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সেলিম তোহা সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও আমস্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...