• আপডেট টাইম : 07/12/2023 02:22 AM
  • 193 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

সারা দেশে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে কুষ্টিয়ার দৌলতপুরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল, সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনের এক দফা দাবিতে নবম ধাপের এ অবরোধ কর্মসূচী সফল করতে দৌলতপুর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা এ বিক্ষোভ মিছিল বের করে। বুধববার সকাল সাড়ে ৬টায় উপজেলার তারাগুনিয়া বাজার থেকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের থানামোড় পর্যন্ত অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে অংশ নেয় দৌলতপুর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। মিছিল থেকে অবরোধের সমর্থন জানিয়ে এবং বিএনপি দলীয় সাবেক এমপি ও দৌলতপুর বিএনপি’র সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার মুক্তির দাবী জানিয়ে ¯েøাগান দেওয়া হয়। দৌলতপুর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে অংশ নেয় দৌলতপুর বিএনপি’র সহ-সভাপতি শামীম মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক শের আলী সবুজ, উপজেলা যুবদলের আহবায়ক বেনজির আহমেদ বাচ্চু, সদস্য সচিব রেজাউর রহমান মাসুম, যুগ্ম-আহবায়ক জাফর ইকবাল কর্নেল ও দৌলতপুর উপজেলা ছাত্রদলের আহŸায়ক মাসুদুজ্জামান রুবেল সহ দৌলতপুর বিএনপি, যুবদল ও ছাত্রদলের শতাধিক নেতা কর্মী।
অপরদিকে বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে দৌলতপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের তারাগুনিয়াস্থ বাড়ীর সামনে থেকে মিছিলে অংশ নেওয়া ৩জন যুবদল নেতা-কর্মীকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। এরা দৌলতপুর উপজেলা যুবদলের যুগ্মআহবায়ক মাহাবুর রহমান (৪০), সদস্য আকিজ (৩৫) ও এক্তার আলী (৩৩) ও নাশকতা মামলার আসামি।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ৩জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপি'র সকল প্রকার নৈরাজ্য মোকাবেলা করতে আইন শৃক্সখলা বাহিনী শক্ত অবস্থানে আছে। সেইসাথে আমরা আইনগতভাবেও পদক্ষেপ নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...