• আপডেট টাইম : 19/11/2023 01:17 AM
  • 356 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে প্রধান সড়কের পাশ থেকে রক্তাক্ত জখম অবস্থায় সজিব আলী (২৬) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। আশংকাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার তারাগুনিয়া থানামোড় পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন কুষ্টিয়া-প্রাগপুর সড়কের পাশ থেকে ওই যুবককে উদ্ধার করা হয়। আহত যুবক সজিব আলী দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের পচামাদিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে।
দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, সড়কের পাশে রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখে পথচারীরা দৌলতপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ যুবককে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সড়ক দূর্ঘটনায় আহত হয়ে সড়কের পশে পড়েছিল বলে পুলিশের ধারণা।
দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. তৌহিদুল হাসান তুহিন জানান, যুবকের মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন, শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে ফোন পেয়ে উপজেলার থানার মোড় পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় রক্তাক্ত জখম অবস্থায় সড়কের পাশ থেকে এক যুবককে উদ্ধার করা হয়েছে। পরে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেনি বলে তিনি উল্লেখ করেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...