• আপডেট টাইম : 27/10/2023 01:27 AM
  • 90 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

মানিকগঞ্জের সাটুরিয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী শিবলু ভুঁইয়াকে (৩৬) আটক করেছে পুলিশ। বুধবার (২৬ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত উজালা আক্তার (৩০) ধামরাইয়ের স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের কর্মী ছিলেন। আটক শিবলু ভুঁইয়া হাজীপুর এলাকার আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়িচালক।


পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিবলু ভুঁইয়া তার স্ত্রীকে অনেক দিন ধরে পোশাক কারখানায় চাকরি করতে নিষেধ করে আসছিলেন। কিন্তু নিষেধাজ্ঞা মানছিলেন না তার স্ত্রী। এ নিয়ে বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে শিবলু একটি কাঠের লাঠি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান উজালা আক্তার। পরে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, এঘটনায় স্বামী শিবলু ভুঁইয়াকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...