• আপডেট টাইম : 25/10/2023 02:08 AM
  • 107 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বছেন২৮অক্টোবর বিএনপির কর্মসূচী ও সমাবেশ করার জন্য সারাদেশ থেকে নেতাকর্মীদেরকে ডেকে নিয়ে যাচ্ছে এতে সমস্যা নেই। সমাবেশের নামে কোন নাশকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, দেশ থেকে পালানোর ইতিহাস আওয়ামীলীগের নেই, পালানোর ইতিহাস বিএনপির আছে। বিএনপির শীর্ষ নেতা তারেক রহমান এখন দেশের বাইরে পালিয়ে আছে। যে নেতা মুচলেকা দিয়ে দূরে সরে থাকে বা পালিয়ে বেড়ায় তাদের মুখে আওয়ামী লীগ পালানোর কথা হাস্যকর ছাড়া কিছুই নয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে বৃক্ষরোপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
জামায়াতের কর্মসূচীর বিষয়ে হানিফ বলেন বাংলাদেশে শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচীতে সরকার সহযোগিতা করবে। রাজনৈতিক কর্মসূচীর নামে কোন সহিংসতা মূলক কর্মকান্ড করলে সরকার কঠোর ভাবে তা দমন করা হবে। আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় মাঠে আছে এবং নির্বাচন নিয়ে প্রতিদিন কর্মসূচী পালন করছেন বলে তিনি উল্লেখ করেন।
পশ্চিমা দেশের ইন্ধনে বিষয়ে হানিফ বলেন, ইন্ধন আছে সেটা গণমাধ্যমের মাধ্যমে জাতি জানতে পারছেন। বিএনপির রাজনৈতিক সমাবেশকে কেন্দ্র করে দেশের রাষ্ট্রদূত এটা নিয়ে উদ্বিগ্ন হয়, সরকারের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় দৌড়ঝাপ করে এতে কোন সফলতা পাবে না। জনগণের সমর্থন যতদিন পর্যন্ত আওয়ামী লীগের আছে ততদিন পর্যন্ত কোন অপশক্তি কিছুই করতে পারবে না।
বিএনপির ২৮ অক্টোবর সরকারকে পতনের কর্মসূচীর বিষয়ে হানিফ বলেন, বিএনপি এর আগে বহু আন্দোলন কর্মসূচী ও সমাবেশ করেছে এতে তারা সফল হতে পারেনি, ভবিষ্যতে আর কোনদিন পারবেও না। বিএনপির নেতাকর্মীদেরকে উজ্বীবিত করার জন্য বিভিন্ন ধরনের মিথ্যাচার ও ধোকা বক্তব্য দিয়ে থাকে। তাদের এটি হচ্ছে একটি স্বভাব। জনগণের সাথে প্রতারণার পর এখন দলীয় নেতাকর্মীদের সাথে প্রতারণা করে ঢাকায় ডেকে নিয়ে যাচ্ছে বিএনপি। আসলে এতে ফলাফল শূন্য।
এসময় কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক শাহীন সরকার. জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...