• আপডেট টাইম : 20/09/2023 11:23 PM
  • 260 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় ডাকাতি মামলায় ৯ জনের ১০বছর করে কারাদন্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে কুষ্টিয়া বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম ৩জন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। একইসঙ্গে তাদের প্রত্যেককে ১০হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দেন। পরে দন্ডপ্রাপ্ত আসামিদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।
দন্ডপ্রাপ্ত আসামিরা কুষ্টিয়া চৌড়হাসের সদর উপজেলা রোডের লালন শেখের ছেলে জাকির, মতিমিয়া রেলগেট সংলগ্ন মোশাররফ হোসেনের ছেলে উল্লাস, বাড়াদী এলাকার দাউদ হোসেনের ছেলে রফিক, খন্দকার রবিউল ইসলামের ছেলে তৈয়মুর ইসলাম, আমিরুল ইসলামের ছেলে পিচ্চি মনির, মৃত হাফিজার মোল্লার ছেলে সাগর এবং আনোয়ার, মধু শিকদার ও সাত্তার।
আদালত সূত্র জানায়, ২০০৯ সালে ২২জুলাই রাত ২টার দিকে কুষ্টিয়া শহরের চৌড়হাস মতিমিয়া রেলগেট সংলগ্ন বেগম ফরিদা ইসলামের বাড়ীতে ৩/৪ জন সংগবদ্ধ চোর প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ীর সদস্যদের চোখ ও হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় বেগম ফরিদা ইসলাম বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে একটি ডাকাতি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারাধন কুন্ডু মামলাটি তদন্ত শেষে গত ২০১০ সালে ১২ফেব্রয়ারী ১৪জনের নাম উল্লেখ করে আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমান শেষে আদালত আজ এ রায় ঘোষনা দেন। প্রমানিত না হওয়া ৫জনকে খালস দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...