• আপডেট টাইম : 01/09/2023 01:21 AM
  • 185 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার পলাতক আসামি আলিমান শেখ @ আলিম (৩২) গ্রেফতার হয়েছে। বুধবার রাতে ঢাকা জেলার আশুলিয়া থানার কাঠাল বাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়ার ছলেমান শেখের ছেলে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার এএসপি মো. গোলাম ফারুক।
র‌্যাব সূত্র জানায়, গত ১৬আগষ্ট বিকেলে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়া গ্রামে সাহেব আলীর স্ত্রী চম্পা বেগমের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী আলিমান শেখ @ আলিমের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আলিমান শেখ ও পিতা ছোলেমান শেখ প্রতিপক্ষ সাহেব আলী (৫০) কে মারপিট করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সখানে তিনি মারা যায়।
হত্যার ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার নম্বর-১৮। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্প এবং র‌্যাব-৪ সাভার ক্যাম্পের যৌথ অভিযানে ঢাকার আশুলিয়া থেকে হত্যা মামলার পলাতক আলিমান শেখ @ আলিম(৩২) কে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে কুমারখালী থানয় সোপর্দ করে র‌্যাব।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...