• আপডেট টাইম : 24/08/2023 09:39 PM
  • 165 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় নার্সিং ইনষ্টিটিউটের ১ম বর্ষের ছাত্রী জান্নাতুল ফেরদৌস তুলি (২১) কে হত্যার অভিযোগ এনে বিচারের দাবীতে মানববন্ধন করেছেন পরিবারের স্বজনসহ এলাকাবাসী। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্বজনরা ছাড়াও ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেয়।
মানববন্ধনে অংশ নেয়া স্বজনরা বলেন, অনেক দিনের সম্পর্ক থাকায় নার্সিং ইনষ্টিটিউটের ১ম বর্ষের ছাত্রী জান্নাতুল ফেরদৌস তুলিকে গত ২২আগষ্ট সকালে মোবাইলে ফোনে ডেকে নেন এ্যাডভোকেট মাহামুদুল হাসান সুমন তার ভাড়াকরা ফ্ল্যাটে। পরে তাকে শারীরিকভাবে নির্যাতন করার পর কৌশলে শ^াসরোধ করে হত্যা করে সিলিং ফ্যানে ঝুলিয়ে আত্মহত্যা করেছে বলে অপ্রচার চালায় এ্যাডভোকেট মাহামুদুল হাসান সুমনসহ তার পরিবারের লোকজন। এ ঘটনায় নিহত ছাত্রীর মা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় ৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
মাননবন্ধন শেষে ঘটনার সাথে জড়িতদের দ্রæত গ্রেপ্তার ও বিচারের দাবীতে কুষ্টিয়া জেলা প্রশাসক এহতেশাম রেজা নিকট একটি স্মারক লিপি প্রদান করেন।
উল্লেখ্য যে, কুষ্টিয়া নার্সিং ইনষ্টিটিউটের ১ম বর্ষের ছাত্রী জান্নাতুল ফেরদৌস তুলির মরদেহ এ্যাডভোকেট মাহামুদুল হাসান সুমনের বাসা থেকে উদ্ধার করে পুলিশ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...