• আপডেট টাইম : 13/08/2023 02:24 AM
  • 363 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে ৭২বোতল ফেনসিডিলসহ বিপ্লব হোসেন (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সকাল ১০টার দিকে উপজেলার হোলবাড়িয়া ইউনিয়নের ফারাকপুর বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তাকে আটক করা হয়। সে উপজেলার প্রাগপুর ইউনিয়নের ময়রামপুর কান্দিপাড়া গ্রামের আবু হোসেনের ছেলে।
দৌলতপুর থানা পুলিশ সূত্র জানায়, মোটরসাইকেল যোগে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে এসআই সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে ফারাকপুর বটতলা নামক স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বিপ্লব মোরসাইলে ফেলে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে তাকে আটক করে। পরে প্লাস্টিকের ব্যাগে থাকা ৭২ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং জব্দ করে রেজিষ্ট্রেশন বিহীন মোরসাইকেলটি।
মাদক উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মোটরসাইকেল যোগে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ফারাকপুর বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে ৭২ বোতল ফেনসিডিলসহ বিপ্লব হোসেন (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে মাদক পাচারকাজে ব্যবহৃত রেজিষ্ট্রেশন বিহীন মোরসাইকেলটি। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...