• আপডেট টাইম : 10/08/2023 11:01 PM
  • 125 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর হাজারীবাগে জুতার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ শ্রমিক আপেলের ৪১ মৃত্যু হয়েছে। বুধবার ৯ আগস্ট রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার ৭ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে ওই কারাখানায় আগুন লাগে। পরে রাত ১২টার দিকে ওই কারখানার শ্রমিক আপেলকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে আনা হয়।

হাজারীবগ থানার উপ-পরিদর্শক এস আই গোলাপ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে দুপুরের দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের বেজমেন্ট থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি নিহত আপেল হাজারীবাগ বিজিবি সদর দপ্তরের পাঁচ নম্বর গেটের পাশে একটি জুতার কারখানায় কাজ করতেন। গত ৭ আগস্ট রাতে কাজ করার সময় সলিউশনের আগুন থেকে কারখানায় আগুন লাগে। পরে অন্য শ্রমিকরা তাকে হাসপাতালে নেন।তার শরীরে ৭৫ শতাংশ দগ্ধ ছিল।

তিনি আরও বলেন, নিহত আপেল কিশোরগঞ্জের বাজিতপুর থানার ভাগলপুর গ্রামের মো. ফিরোজ আলমের সন্তান। হাজারীবাগের মনেশ্বর রোড এলাকার ৩১/খ নম্বর বাসায় পরিবারসহ ভাড়া থাকতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...