• আপডেট টাইম : 08/08/2023 02:01 AM
  • 207 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি ( বার্তা  প্রেরক, শেখ রফিকুল আলম রতন) 
  • sramikawaz.com

 

কেয়া পাওনা পরিশোধের দাবিতে ১০দিন ধরে অবস্থান কর্মসূচি পালন করছে মসলিন কটস মিসল শ্রমিক সংগ্রাম পরিষদ।

গাজীপুরের কালীগঞ্চে মসলিন কটন মিলস লিমিটেডের ১ নং মিলগেটের সামনে শ্রমিক নেতৃবৃন্দ এ অবস্থান কর্মসূচি পালন করছেন। ২৯ এপ্রিল থেকে এ কার্যক্রম শুরু হয়ে আজ ৭ আগস্ট পর্যন্ত এ কর্মর্সচি অব্যাহত আছে।


এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি শেখ রফিকুল আলম রতন, সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম সহ সংগঠনের নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধা ফজলুল হক, আমানুল্লাহ কাজী, মস্তফা, ফজর আলী, মোঃ আমানুল্লাহ, ইউনুস আলী, জামিল প্রমুখ।


বক্তারা বলেন, বর্তমান রিফাত গার্মেন্টস মালিক একে আজাদের ২০১৩ সালের ৮ মার্চ তার বক্তব্য শুনে আমরা বিশ্বাস করেছিলাম যে, তিনি একজন ভালো মানুষ। কিন্তু এখন দেখছি তিনি দুর্নীতি ও প্রতারনার আশ্রয় নিয়েছে। আমাদের পাওনা টাকা পরিশোধ না করে তিনি বলছে মসলিন কটন মিলস লিমিটেড শ্রমিকদের টাকা পরিশোধ করে দিয়েছে। কিন্তু কার কাছে দিয়েছে তার কোন প্রমাণ দেখাতে পারেনি। উল্টো আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে, আমাদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিকে বানচাল করার জন্য তার লোকজন দিয়ে উস্কানি মূলক কথাবার্তা ও হুমকি দিচ্ছে। যাতে করে আমরা গেট থেকে সরে যাই এবং তার লোকজন বলে বর্তমান মালিকের হাত অনেক লম্বা, তার কাছ থেকে এবং সরকারের কাছ থেকে টাকা আদায় করা দূরের কথা আপনারা এখানে বসতেও পারবেন না। এই ধরনের হুমকি দিচ্ছে।


কর্মসূচি পালনে নিরাপত্তাহীনতা তৈরি হতে পারে এ জন্য গাজীপুর প্রশাসনের দৃষ্টিতে আনার দাবি জানিয়েছে শ্রমিক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...