• আপডেট টাইম : 14/07/2023 02:00 AM
  • 159 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

নারায়ণগঞ্জে একটি নির্মাণাধীন ভবনে ক্রেনে মালামাল ওপরে উঠানোর সময় রশি ছিঁড়ে নিচে পড়ে মো. শহিদ (২৭) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ১৩ জুলাই দুপুর ১টার দিকে ফতুল্লার ঝালকুড়ি বাসস্ট্যান্ড এলাকার একটি ভবনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টার (ওসেকে) বিকেল সোয়া ৪টার দিকে তার মৃত্যু হয়।

তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী আরমান বলেন, ফতুল্লার ঝালকুড়ি এলাকায় দিন মজুরের কাজ করতেন শহিদ। আজ দুপুরে ক্রেনে করে একটি নির্মাণাধীন ভবনে মালামাল ওপরে উঠানোর সময় ক্রেনের রশি ছিঁড়ে মালসহ নিচে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, শহীদের বাড়ি চাঁদপুর জেলার জামালগঞ্জ থানা চানবাড়ি গ্রামে। তারা বাবার নাম আব্দুর রউফ। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...