• আপডেট টাইম : 13/07/2023 10:01 PM
  • 226 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের  চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে কুষ্টিয়ার দৌলতপুরে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

১৩ জুলাই  বৃহস্পতিবার দুপুর ১২টায় দৌলতপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন দৌলতপুর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ঈমাম হাফেজ মাওলানা মো. সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর প্রেসক্লাবের উপদেষ্টা এম মামুন রেজা, মোশারফ হোসেন খান, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহফুজুল আলম, দপ্তর সম্পাদক সাইদুল আনাম, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, দৌলতপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এস এম জাহিদ হোসেন, নির্বাহী সদস্য সাইদুর রহমান, সদস্য সফিউল ইসলাম হাানিফ, জিয়াউর রহমান, মানজারুল ইসলাম খোকন, শহিদুল ইসলাম সোহাগ, নাজমুল ইসলাম ও রনি আহমেদসহ অন্যান্য সদস্যবৃন্দ।


দোয়া মাহফিল অনুষ্ঠানে শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইনলাম ও দৈনিক যুগান্তর পত্রিকার দৌলতপুর প্রতিনিধি মানজারুল ইসলাম খোকন।


উল্লেক্ষ্য বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ১৯৭৪ সালে যমুনা গ্রæপ প্রতিষ্ঠা করেন। মেধা, মনন, দক্ষতা, পরিশ্রম ও সাহসিকতার মাধ্যমে একে একে শিল্প প্রতিষ্ঠান এবং সেবা খাতে গড়ে তোলেন যার সংখ্যা ৪১টি। এসব প্রতিষ্ঠানে কর্মসংস্থান হয়েছে লক্ষাধিক মানুষের। তাঁর প্রতিষ্ঠা করা দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন আজ দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যম, যা ব্যাপক পাঠক ও দর্শকপ্রিয়তা পেয়েছে। সত্য ও ন্যায়ের পথে থেকে সারাটি জীবন মানুষের কল্যাণে কাজ করেছেন শিল্প খাতের এই সফল ‘আইকন। দোয়া অনুষ্ঠানে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার শান্তি ও রুহের মাগফেরাত কামনা করা হয়।


দৌলতপুর প্রেসক্লাবের সহযোগিতায় দৈনিক যুগান্তর পত্রিকার দৌলতপুর প্রতিনিধি মানজারুল ইসলাম খোকন আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...