• আপডেট টাইম : 02/07/2023 08:27 PM
  • 308 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

 

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কুষ্টিয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ ১ জুন শনিবার বিকেল ৪টায় দৌলতপুরের প্রায় ৪শত মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেন।

দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৩ অনৃষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরিফ উদ্দিন রিমন, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কনসালটেন্ট ডা. মুসা কবির, বিশ্ব বরেণ্য বাউল শিল্পী শফি মন্ডল, দৌলতপুর কলেজের অধ্যক্ষ্য ছাদিকুজ্জামান খান সুমন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কমিটির আহ্বায়ক প্রকৌশলী শাইখ আল জাহান শুভ্র।
সভাপতিত্ব করেন এর সমনস্বয়ক এসএম মিজানুর রহমান।


সংবর্ধনা অনুষ্ঠানে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় এবং প্রকৗশল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ২০১৯-২০, ২০২০-২১ ও ২০২১-২২ শিক্ষাবর্ষের দৌলতপুর উপজেলার প্রায় ৪শত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলার লক্ষ্যে স্মার্ট বাংলাদেশের স্মার্ট সিটিজেন এবং স্মার্ট সোসাইটি গড়ে তোলার জন্য দৌলতপুরে এ উদ্যোগ নেন স্থানীয় সংসদ এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত কৃতি শিক্ষার্থী ছাড়াও উপজেলার বিাভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...