• আপডেট টাইম : 24/05/2023 09:08 PM
  • 184 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা অস্ত্র মামলায় শাহাজুল ইসলাম (৪৭) নামে একজনকে ১০ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুর ১.৩০টার দিকে কুষ্টিয়া যুগ্ম জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক আসাফ উদ দৌলা আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত শাহাজুল ইসলাম দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। রায় ঘোষণার পর তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ১৫ জুলাই রাতে অস্ত্র রাখার গোপন সংবাদ পেয়ে পুলিশ শাহাজুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বসত ঘরে তল্লাশী করে একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করে। এ ঘটনায় এসআই কায়েস মিয়া বাদী হয়ে দৌলতপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মমিনুল ইসলাম তদন্ত শেষে ২০২১ সালের ৩১ জুলাই শাহাজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ বুধবার এ রায় ঘোষনা করেন।
সরকার দলীয় কৌসুলি এ্যাড. অনুপ কুমার নন্দী জানান, দৌলতপুর থানায় দায়ের করা অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালতের বিচারক।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...