• আপডেট টাইম : 20/05/2023 09:10 PM
  • 149 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার হরিপুরে আইপিএল জুয়া খেলাকে কেন্দ্র করে দু’গ্রপের মধ্যে সংঘর্ষে ওমর আলী (৬৫) ও মিরাজ হোসেন (৪৫) নামে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০জন। আহতদের মধ্যে আনজুমান আরা খাতুন, কারিবুল ইসলাম, বাবুল হোসেন, আব্দুল মান্নান ও শহিদ হোসেনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে হরিপুর বোয়ালদহ কান্তিনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বোয়ালদহ কান্তিনগর মোড়ে স্থানীয় আব্দুল মান্নান ও সাহেব আলী গ্রæপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে উভয় প¶ের ১০-১২জন গুরুতর আহত হোন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে ওমর আলী নামের একজন মারা যান। রাত ১০টার দিকে মিরাজ হোসেন নামে আরো একজন মারা যান। নিহত দু’জন দুই গ্রæপের বলে জানা গেছে।
এদিকে সংঘর্ষে নিহত হওয়ার ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সংঘর্ষের বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন জানান, কি কারনে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছেছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...