• আপডেট টাইম : 19/05/2023 12:18 AM
  • 191 বার পঠিত
  • সংবাদ বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

দেশের প্রধান রপ্তানি আয় উপার্জনকারী শিল্প খাতের প্রতিনিধিত্বকারী সংগঠন, শ্রমিক অধিকার আদায়ে শত গৌরবের অধিকারী শ্রেণি সচেতন ট্রেড ইউনিয়ন গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র (গার্মেন্ট টিইউসি) নারায়ণঞ্জ জেলা সংসদের ৬ষ্ঠ সম্মেলনের প্রস্তুতি পরিষদ ঘোষণা করা হয়।
সম্মেলন সফল করার উদ্দেশে আজ ১৯ মে ২০২৩, শুক্রবার, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র (গার্মেন্ট টিইউসি) নারায়ণঞ্জ জেলা কমিটির মিটিংয়ে প্রস্তুতি পরিষদ ঘোষণা করা হয়। দুলাল সাহাকে আহবায়ক এবং অব্দুস সালাম বাবুল ও দিলিপ কুমার দাসকে যুগ্ম-আহŸায়ক করে ২১ সদস্য বিশিষ্ট মূল কমিটি ও ৫১ সদস্য বিশিষ্ট সাধারণ কমিটি ঘোষণা করা হয়।
এবারের সম্মেলনে গার্মেন্ট শ্রমিকের ন্যূনতম মজুরি ২৫ হাজার টাকা ও অন্যান্য ভাতাসহ নতুন মজুরি ঘোষণা এবং সোয়েটারের পিসরেটসহ সকল গ্রেডে একই হারে মজুরি বৃদ্ধির দাবি প্রধান প্রতিপাদ্য হিসেবে ঘোষণা করা হয়েছে। উদ্বোধনী সমাবেশ শেষে সংক্ষিপ্ত মিছিল অনুষ্ঠিত হবে। মিছিল পরবর্তীতে সম্মেলনের কাউন্সিল অনুষ্ঠিত হবে। জেলার সকল গার্মেন্ট শিল্পাঞ্চল থেকে শাখা, আঞ্চলিক সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচিত প্রতিনিধি ও পর্যবেক্ষক কাউন্সিলে অংশ নেবেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...